সাগরবাণীআপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর - সাগরবাণী আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর - সাগরবাণী

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

প্রকাশ: ২০২০-০৮-০২ ০৫:৪০:৩৯ || আপডেট: ২০২০-০৮-০২ ০৫:৪০:৩৯

সাগরবাণী ডেস্ক▪  
জ্যোতিষাচার্য, হস্তরেখাবিদ, সংখ্যাতত্ববিদ
১) আমার নাম মধুরা নন্দী আদিত্য। বৈবাহিক জীবনে আমার স্বামীর সঙ্গে চরম দুঃসময় চলছে। আমার বৈবাহিক জীবন কি স্থায়ী হবে? আমার জন্মতারিখ ৭/০৪/১৯৮৭, সকাল ৬টা ৫ মিনিট, জন্মস্থান কলকাতা। তাঁর স্বামীর জন্মতারিখ উল্লেখ করা হল না।

উত্তর: আপনার স্বামীর জন্মছক পুরোপুরি বিবাহ বিচ্ছেদের দিকে হেলে রয়েছে। তবে ডিসেম্বর, ২০২০-এর পর হয়তো অবস্থার কিছুটা পরিবর্তন হতে পারে। কারণ তাঁর জন্মলগ্ন কর্কটের সপ্তমে বৃহস্পতি সঞ্চার করবে। আপনার স্বামীর লগ্নে শনি-মঙ্গল সংযুক্তির ফলে তার ভিতরকার প্রকৃতি কিছুটা অপরাধীর মতো। সম্ভব হলে আপনার দুই হাতের ছবি পাঠাবেন।

২) আমার জন্মস্থান মেদিনীপুর। আমার নাম দেবব্রত দাস। আমি একটি বেসরকারি সংস্থায় কাজ করি। আমার জন্মতারিখ ৬/৮/১৯৮৭, জন্মসময় ১২টা ২৬ মিনিট। আমার কেরিয়ার ও আর্থিক অবস্থা কেমন হবে? ভবিষ্যতে কেরিয়ারে কোনও সমস্যা আছে কি?

উত্তর: আপনার জন্মলগ্ন তুলা। আপনার দশমে রবি, বুধ, শুক্র ও মঙ্গল। আপনার কর্মের ব্যাপারে আস্তে আস্তে উন্নতির যোগ রয়েছে। তাই ভবিষ্যতে আপনার আর্থিক অবস্থা ভালই যাবে। সেই অর্থে আপনার কেরিয়ারে কোনও সমস্যা নেই।

৩) আমার নাম কৃষ্ণেন্দু প্রধান। আমার জন্মতারিখ ১৭/০৯/১৯৮৮, জন্মসময় বিকেল ৩টে। আমার কবে বিয়ে হবে? চাকরি বা ব্যবসা, কিসে উন্নতি হবে?

উত্তর: আপনার মকর লগ্ন। চাকরি ও ব্যবসা দুটোই আপনার ভাগ্যে রয়েছে। আপনার বিয়ে হবে ২০২১ সালে। আপনি চাকরি যদি করেন, তবে অপরকে মনোরঞ্জন করা যায় যে সব কাজে, যেমন হোটেল ব্যবসা, পর্যটন ইত্যাদি ভাল হবে।

৪) আমার নাম মিলি বড়ুয়া। আমার জন্মতারিখ ১৭/০৮/১৯৮৬, জন্মসময় রাত ১২টা ৫৫ মিনিট। আমি বিয়ে সম্পর্কে জানতে চাই।

উত্তর: আপনার লগ্ন মিথুন, রাশি ধনু। আপনার লগ্নের সপ্তমে মঙ্গল রয়েছে, যা মাঙ্গলিক সৃষ্টি করেছে। এতে বিবাহিত জীবনে বড় সমস্যা হয়। তাই পাত্র নির্বাচনে জ্যোতিষের সাহায্য নিতে হবে।

৫) মেদিনীপুর থেকে প্রফুল্ল ঘোষ তাঁর বড় ছেলে রামকৃষ্ণ ঘোষের সম্বন্ধে জানতে চেয়েছেন। রামকৃষ্ণের জন্মতারিখ ১৯/০২/১৯৯৪, জন্মসময় সকাল সাড়ে ৯টা। আপনার প্রশ্ন, ছেলের বিয়ে কবে হবে? বিবাহিত জীবন কেমন হবে? চাকরি না ব্যবসা, কোনটা ভাল হবে তা-ও জানতে চেয়েছেন।

উত্তর: আপনার ছেলের লগ্ন মেষ। তাঁর আয় বা লাভস্থানে চারটি গ্রহ। আয় করা নিয়ে সর্ব ক্ষণ তাঁর চিন্তা থাকে। দশমে কর্মস্থানে মঙ্গল। তাই তাঁর পক্ষে কোনও টেকনিক্যাল প্রশিক্ষণ নিলে ভাল হবে। অথবা পুলিশ, সিআরপিএফে চাকরির চেষ্টা করলে ২০২১ সালের প্রথম দিকে চাকরি হবে। আর প্রেম করে বিয়ে হবে ২০২৪ সালে। বিবাহিত জীবন বেশ ভাল।

৬) প্রফুল্ল ঘোষ তার ছোট ছেলে অসীম ঘোষ সম্বন্ধে জানতে চেয়েছেন। অসীমের জন্মতারিখ ২৭/০১/১৯৯০, জন্মসময় সকাল ১০টা ৪৭ মিনিট। আপনার প্রশ্ন, ছোট ছেলের চাকরি না ব্যবসা, কোনটা ভাল হবে? চাকরি হলে কবে হবে? বিবাহিত জীবন কেমন হবে এবং কবে বিয়ে হবে?

উত্তর: আপনার ছোট ছেলের লগ্ন মেষ। আপনার ছোট ছেলের পড়াশোনা কত দূর, জানি না। তবে ঠিক মতো পড়াশোনা করলে বেশ ভাল ভাবে বিদেশ যাওয়ার যোগ রয়েছে উচ্চশিক্ষা বা চকরির জন্য। তাঁকে হয়তো আজীবন বাইরে কাটাতে হতে পারে। বিজ্ঞান বা হিউম্যানিটিজ থেকে যেটা ভাল লাগে সেটা পড়লেই সাফল্য আসবে কারণ দশমে তিনটি গ্রহ তার কর্ম জীবনকে প্রভাবিত করছে। আপনার ছোট ছেলে কর্মস্থানে কাউকে ভালবেসে বিয়ে করবে যে চাকরি করবে। বিয়ে দিলে ২০২৪-’২৫ সালে বিয়ে হবে।

৭) আমার নাম অরিত্র আইচ। আমার জন্মতারিখ ২৯/০৩/১৯৯৬, জন্মসময় বিকেল ৩টে ২২ মিনিট। আমার কেরিয়ার ও বিবাহিত জীবন নিয়ে জানতে চাই। আমার লাভ লাইফ কেমন?

উত্তর: আপনার জন্মলগ্ন সিংহ। আপনার অষ্টম স্থানে স্টেলিয়াম হচ্ছে মোট পাঁচটি গ্রহের, রবি, বুধ, শনি, মঙ্গল ও কেতু। আপনি ঠিক মতো পড়াশোনা করলে গবেষণা সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। কত দূর লেখাপড়া শিখেছেন সেটা জানাননি, তাই আর আলোচনা করা গেল না। আর প্রেম আপনার জীবনে নেই। জোর করে কারও সঙ্গে প্রেম করবেন না। এতে বড় সমস্যা হতে পারে।

৮) আমার নাম শুভাশীষ দে। আমার জন্মতারিখ ১৩/৪/১৯৮৫, জন্মসময় রাত পৌনে ১০টা, জন্মস্থান সাতক্ষীরা, বাংলাদেশ। আমার আর্থিক উন্নতি, ভবিষ্যৎ ও কর্ম জীবন সম্পর্কে জানতে চাই। ব্যবসা বা রাজনীতিতে সফল হওয়ার যোগ আছে কি?

উত্তর: আপনার জন্মছক কালসর্পে ভরা। জন্মতারিখের নম্বর ১৩, বুধ, শুক্র ও শনি বক্রী, লগ্নে শনি— এইগুলি সব একসঙ্গে করলে বোঝায় অনিশ্চিত জীবন। এই সব বিচার করলে যে কোনও চাকুরি করাই শ্রেয়। সর্বদা সৎ পথে থাকতে হবে। না হলে নম্বর ১৩ আর কালসর্প যোগ জেলে ঢুকিয়ে ছাড়বে। ব্যবসা করলে ছোটখাটো ব্যবসা কোনও চাকরির সঙ্গে করা যেতে পারে। রাজনীতি করলে আইনি ঝামেলায় পড়তে হবে

Visits: 69

ট্যাগ :

নামাজের সময় সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১২
  • ১২:১৫
  • ১৬:২১
  • ১৮:০৩
  • ১৯:১৭
  • ৬:২৪